ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

না.গঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে প্রবাসীর গাড়ি আটকে ডাকাতি

না.গঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে প্রবাসীর গাড়ি আটকে ডাকাতি

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে এক আমেরিকাপ্রবাসীর কাছ থেকে নগদ ৫ হাজার ১২০ ডলারসহ ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাত ৩টায় সিদ্ধিরগঞ্জের আটি ওয়াবদা কলোনি এলাকায় পৌঁছলে ডিবি পুলিশ পরিচয় দিয়ে সশস্ত্র ডাকাত দল প্রবাসীকে বহন করা গাড়ি আটকে এ ডাকাতির ঘটনা ঘটায়। 

এর আগে আমেরিকাপ্রবাসী মো. আরিফ হোসেন কুয়েত এয়ারওয়েজের একটি বিমানে শুক্রবার রাত ১২টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। রাত ১টা ৫০ মিনিটে একটি হাইয়েস গাড়িযোগে এয়ারপোর্ট থেকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাসায় যাচ্ছিলেন ওই প্রবাসী। এ সময় গাড়িটি কাঁচপুর সেতুর পশ্চিম পাশে ইউটার্ন নিয়ে সিদ্ধিরগঞ্জের আটি ওয়াবদা কলোনি এলাকায় আসামাত্র গাড়িটিকে সিগন্যাল দিলে প্রথমে চালক শহিদুল ইসলাম সামনের দিকে এগিয়ে যেতে থাকে। 

এ সময় খাজা লাইমস নামে একটি চুন কারখানার সামনে সাদা কালারের হাইয়েস নিয়ে বেরিকেড দিয়ে আমেরিকা প্রবাসী মো. আরিফ হোসেনকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তল্লাশির নামে তার মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে আরিফ হোসেনকে গাড়ি থেকে নামিয়ে মারধর করতে থাকে। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে এলে তার বাড়ির কেয়ারটেকার মো. মিজানুর রহমানকে মারধর করা হয়। 

এ সময় ডিবি পুলিশের জ্যাকেট পরা সাত থেকে আট ডাকাত আরিফের কাছ থেকে নগদ ৫ হাজার ১২০ ইউএস ডলার, আমেরিকান গ্রিন কার্ড, পাসপোর্ট, আইফোন-১৪ প্রো মেক্স, ক্রেডিট কার্ড ও মালামালসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. গোলাম মোস্তফা জানান, ডাকাতির ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত