ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিইউপির তিন ডিপার্টমেন্ট ও এসিসিএ’র মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

বিইউপির তিন ডিপার্টমেন্ট ও এসিসিএ’র মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

গতকাল বুধবার বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) বিজয় অডিটরিয়ামে ডিপার্টমেন্ট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ইন জেনারেল, ডিপার্টমেন্ট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ইন ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং ও ডিপার্টমেন্ট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ইন অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস এবং অ্যাসোসিয়েশন অব চার্টার্ড সার্টিফাইড অ্যাকাউনট্যান্টসের (এসিসিএ) মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর হয়। বিইউপি শিক্ষার্থীদের ভবিষ্যৎ ক্যারিয়ার পরিকল্পনা বাস্তবায়নে সঠিক নির্দেশনা প্রদান এবং পারস্পরিক সহযোগিতামূলক উদ্যোগের মাধ্যমে বিইউপির সাথে করপোরেট সংযোগ স্থাপন করার উদ্দেশ্যে উক্ত সমঝোতা স্মারক স্বাক্ষর হয়।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. মাহ্বুব-উল আলম। সমঝোতা স্মারক অনুষ্ঠানে এসিসিএ, বাংলাদেশ’র কান্ট্রি ম্যানেজার প্রমা তাপসী খান এবং বিইউপির পক্ষে ডিপার্টমেন্টগুলোর চেয়ারম্যানরা এই চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিইউপির উপ-উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার মোকাদ্দেম হোসেন, ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজের ডিন ব্রিগেডিয়ার জেনারেল মো. মোয়াজ্জেম হোসেন, বিইউপির উচ্চপদস্থ কর্মকর্তা ও শিক্ষক, শিক্ষার্থী এবং এসিসিএ’র উচ্চপদস্থ কর্মকর্তারা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত