ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হত্যা মামলার আসামি করিম ডালিম গ্রেপ্তার র‍্যাবের হাতে

হত্যা মামলার আসামি করিম ডালিম গ্রেপ্তার র‍্যাবের হাতে

গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার পল্টন থানাধীন পল্টন কমিউনিটি সেন্টার এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার তদন্তে প্রাপ্ত আসামি করিম ওরফে ডালিমকে গ্রেপ্তার করেছে।

জানা যায়, ২০২০ সালের ৫ জুলাই হাসনাবাদ নৌপুলিশ ফাঁড়ির একটি দল বুড়িগঙ্গা নদীতে টহল ডিউটি করাকালীন সংবাদ পেয়ে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধনীন পোস্তগোলা ব্রিজের দক্ষিণ পাশে বিআইডব্লিউটিএ’র ভাসমান ডকইয়ার্ডের পাশে বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করে। নৌপুলিশ ওই লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়। পরবর্তীতে নৌপুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা রুজু করে।

নৌপুলিশ ধারনা করে, অজ্ঞাতনামা ব্যক্তি বা ব্যক্তিরা ভিকটিমকে শ্বাসরোধ করে হত্যা করে এবং লাশ গুম করার উদ্দেশ্যে বস্তাবন্দি করে বুড়িগঙ্গা নদীতে ভাসিয়ে দেয়।

সংবাদ প্রাপ্তির পর র‍্যাব ওই ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের লক্ষ্যে ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার পল্টন থানাধীন পল্টন কমিউনিটি সেন্টারের সামনের এলাকায় একটি অভিযান পরিচালনা করে অজ্ঞাতনামা ব্যক্তিকে (পরবর্তীতে জানা যায় ভিকটিমের নাম-আসলাম শেখ (৩৫), পিতা- মৃত নান্নু মিয়া, গ্রাম-পশ্চিম কারিঘর পাড়া, থানা-চৌগাছা, জেলা-যশোর) হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে বস্তাবন্দি করে বুড়িগঙ্গা নদীতে ভাসিয়ে দেয়া ক্লুলেস হত্যা মামলার তদন্তে প্রাপ্ত আসামি করিম ওরফে ডালিমকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল, একটি মোবাইল ফোন ও নগদ-১ হাজার ১৭০ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। গ্রেপ্তারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত