ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের দুই গ্রুপে সংঘর্ষ

নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের দুই গ্রুপে সংঘর্ষ

নারায়ণগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলনে স্বেচ্ছাসেবক দলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় নেতাকর্মীদের ধমক দিয়ে তাদের রোষানলে পড়ে নিজ দলের নেতাকর্মীদের হামলার শিকার হন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। এ সময় তিনি আহত হন। গতকাল বুধবার দুপুরে শহরের দেওভোগে জান্নাত কনভেনশন হলে স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাজীব আহসান, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, সম্মেলনে যোগ দিতে রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকের নেতৃত্বে রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে সম্মেলনস্থলে উপস্থিত হন। একই সময় হাতেগোনা কিছু নেতাকর্মীর মিছিল নিয়ে সম্মেলনস্থলে আসেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। এসময় সম্মেলনস্থলের প্রবেশ পথ আটকে দাঁড়িয়ে থাকেন মাহবুব।

পরে নেতাকর্মীরা সম্মেলনে প্রবেশ করতে চাইলে তাদের বাধা দিলে মাহবুবকে মারধর করে রূপগঞ্জের নেতাকর্মীরা। এসময় রফিক ও তার নেতাকর্মীদের ভয়ে দ্রুত শাটার নামিয়ে ভেতরে আশ্রয় নেন মাহবুব। এতে মাহবুবের সাথে থাকা নেতাকর্মীরাও আহত হন। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে মাহবুবকে অবরুদ্ধ করে পুরো এলাকার দখল নেয় রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। রফিক এসময় নেতাকর্মীদের নিবৃত করেন। পরে সম্মেলনস্থল থেকে নেমে এসে সায়েমও নেতাকর্মীদের শান্ত করার চেষ্টা করেন। একপর্যায়ে সায়েম ও রফিক নেতাকর্মীদের শান্ত করে নেতাকর্মীদের রোষানল থেকে পুনরায় মারধর থেকে মাহবুবকে রক্ষা করে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় সদর মডেল থানা পুলিশের একাধিক টিম। জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম জানান, ভুল বোঝাবুঝিতে কিছুটা সমস্যা হয়েছিল।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত