নারায়ণগঞ্জে চুরি হওয়া ট্যাংকলরি উদ্ধার

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লার সরকারি তেল ডিপো যমুনা গেট থেকে জ্বালানি তেলসহ চুরি হওয়া ট্যাংকলরিটি কাঁচপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে ট্যাংকলরিটিতে জ্বালানি তেল ছিল না। চোরেরা ৯ হাজার লিটার জ্বালানি তেল (ডিজেল) চুরি করে খালি ট্যাংকলরিটি ফেলে রেখে যায় বলে জানা গেছে।

গত শুক্রবার ভোর রাত ৩টার দিকে ফতুল্লার সরকারি তেল ডিপো যমুনা গেট থেকে ৯ হাজার লিটার ডিজেলসহ ট্যাংকলরিটি চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোররা।

এ ঘটনায় ট্যাংকলরির মালিক মো. উজ্জ্বল বাদী হয়ে গত শুক্রবার সকালে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ করেন।

ট্যাংকলরির মালিক উজ্জ্বল জানান, গত বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে যমুনা তেল ডিপো হতে ৯ হাজার লিটার জ্বালানি তেল উত্তোলন করে ট্যাংকলরিটি ডিপোর সামনে রাখা হয়। পরবরর্তীতে গত শুক্রবার সকাল ৬টার দিকে ট্যাংকলরির চালক ও তার সহোযোগী যমুনা গেট এলাকায় এসে দেখতে পান, ডিজেল ভর্তি ট্যাংকলরীটি যথাযথ স্থানে নেই। পরে তারা ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ করেন। এক পর্যায়ে তারা বিকেিলর দিকে জানতে পারেন, একটি ট্যাংকলরি কাঁচপুর এলাকায় পরিত্যক্ত অবস্থায় পড়ে রয়েছে। সেখানে গিয়ে তারা পরিত্যক্ত অবস্থায় ডিজেলবিহীন পড়ে থাকা ট্যাংকলরিটি শনাক্ত করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম জানান, ট্যাংকলরিতে থাকা ডিজেল নিয়ে গিয়ে লরিটি কাঁচপুর এলাকায় ফেলে যায় চোরেরা। তিনি সেখান থেকে ট্যাংকলরিটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। চুরি করে নিয়ে যাওয়া জ্বালানি তেল ও জড়িতদের শনাক্তসহ গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।