ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রামে প্রকল্প পরিচালক লাঞ্ছিত হওয়ার ঘটনায় ব্যবস্থা নেয়া হবে

বললেন স্থানীয় সরকার মন্ত্রী
চট্টগ্রামে প্রকল্প পরিচালক লাঞ্ছিত হওয়ার ঘটনায় ব্যবস্থা নেয়া হবে

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন চট্টগ্রাম সিটি করপোশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীকে মারধরের ঘটনা দুঃখজনক। হামলাকারী যেই হোক আইন তার নিজের গতিতে চলবে এবং দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। গতকাল সোমবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ে মন্ত্রীর অফিস কক্ষে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী, অতিরিক্ত প্রকৌশলীরা ১৫ জন উপস্থিত হয়ে এই দুঃখজনক ঘটনা ও সবস্তরের প্রকৌশলীদের কষ্টের কথা মন্ত্রীকে অবহিত করেন।

মন্ত্রী বলেন, আমি ঘটনাটি শুনেই পুলিশ কমিশনার চট্টগ্রামের সাথে কথা বলেছি। এরই মধ্যে এবিষয়ে মামলা হয়েছে এবং অভিযুক্ত ১২ জনের মধ্যে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং অবশিষ্টদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলা পুলিশের ডিবি শাখা তদারকি করছে। প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন এ সময় জানান, কাজ না পাওয়ায় গত ২৯ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশনে নিজ কার্যালয়ে একদল ঠিকাদার প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলা করে। প্রকল্প পরিচালককে শারীরিকভাবে লাঞ্ছিত ও অফিস ভাঙচুর করে।

মন্ত্রী সবাইকে ভয়ভীতির ঊর্ধ্বে উঠে অর্পিত দায়িত্ব পালন করার আহ্বান জানান এবং আশ্বাস দেন যে, এই অন্যায় কাজের বিষয়ে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। যেখানেই সরকারি কর্মকর্তারা দায়িত্ব পালনে বাধাগ্রস্ত হবেন, সেখানেই রাষ্ট্র তার পক্ষে দুর্বৃত্তদের দমন করতে অঙ্গীকারবদ্ধ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত