ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রামে নির্বাহী প্রকৌশলীর ওপর হামলার প্রতিবাদে রংপুরে মানববন্ধন

চট্টগ্রামে নির্বাহী প্রকৌশলীর ওপর হামলার প্রতিবাদে রংপুরে মানববন্ধন

চট্টগ্রাম সিটি করপোরেশনে প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীর ওপর সন্ত্রাসী হামলার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলজিইডি রংপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকালে এলজিইডির সামনে মানববন্ধনের আয়োজন করে রংপুর এলজিইডি বিভাগ।

মানববন্ধনে বক্তব্য দেন, রংপুর বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী অনিল চন্দ্র বর্ম্মন, রংপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু জাফর মো. তৌফিক হাসান ও নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ শাহজাহান আলী। মানববন্ধনে প্রকৌশলীরা বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার চট্টগ্রামের উন্নয়নের জন্য ব্যাপক প্রকল্প গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় যোগ্য ও সৎ কর্মকর্তা বিবেচনায় মো. গোলাম ইয়াজদানিকে ওই গুরুত্বপূর্ণ প্রকল্পটির প্রকল্প পরিচালকের দায়িত্ব প্রদান করা হয়। অসাধু ও সন্ত্রাসী ঠিকাদাররা বিধিবহির্ভূতভাবে কাজ প্রদানের জন্য চাপ সৃষ্টি করলে তিনি সম্মতি প্রদান না করায় তার ওপর হামলা করা হয়।

রংপুর এলজিইডি প্রকৌশলীরা এই বিষয়ে তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানান এবং ইঞ্জিনিয়ার মো. গোলাম ইয়াজদানির অফিস কক্ষে ঢুকে যারা আক্রমণ করেছে, তাদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ও এ ধরনের ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে, সে লক্ষ্যে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য এলজিইডি প্রকৌশলীরা সিটি করপোরেশনসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগের দৃষ্টি আকর্ষণ করেন ও দাবি জানান।

উল্লেখ্য, গত রোববার চট্টগ্রাম সিটি করপোরেশনের বিমান বন্দর সড়ক উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানির ওপর ঠিকাদারি প্রতিষ্ঠান হামলা চালায়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত