শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে

বললেন আহমেদ আকবর সোবহান

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেছেন, দেশে উন্নয়নের জোয়ার বইছে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। এই উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে পাকিস্তানি প্রেতাত্মারা। মেট্রোরেল হলে ২ ঘণ্টার রাস্তা ১০ মিনিটেই পৌঁছানো যাবে। এই মেট্রোরেল হলে শুধু রূপগঞ্জই নয়, সারা দেশের মানুষ উপকৃত হবে। আমাদের দেশে ২০ কোটি মানুষের ৪০ কোটি হাত। এই ৪০ কোটি হাত যদি আমরা এক হয়ে কাজ করি তাহলে এই দেশ এগিয়ে যাবে।

আগামীকাল বৃহস্পতিবার রূপগঞ্জের পূর্বাচলে মেট্রোরেলের ডিপো উদ্বোধন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে বসুন্ধরা গ্রুপের পক্ষে লাখো সমর্থক সমাগমের লক্ষ্যে গতকাল মঙ্গলবার বসুন্ধরা কনভেনশন সেন্টারে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মতবিনিময় সভাটি জনসভায় রূপ নেয়।

রূপগঞ্জের নির্যাতিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, দলীয় নেতাকর্মীদের যদি কাউকে অন্যায়ভাবে মিথ্যা মামলা হামলা দিয়ে হয়রানি করেন তা আমি দেখব। যদি এমন ঘটনার কেউ শিকার হন আমাকে জানাবেন। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আপনারা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।

বিশেষ অতিথির বক্তব্যে রংধনু গ্রুপের চেয়ারম্যানের রফিকুল ইসলাম রফিক বলেন, আগামীকাল প্রধানমন্ত্রী মেট্রোরেলের ডিপু উদ্বোধন করতে আসবেন। এ উপলক্ষ্যে আমরা রূপগঞ্জের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সমর্থকরা সব প্রস্তুতি নিয়েছি। তাছাড়া রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে যারা নির্যাতনের ও মামলা হামলার শিকার হয়েছেন তারা একত্রিত হয়েছেন। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের হাত ধরে আমরা রূপগঞ্জের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা একত্মতা ঘোষণা করেছি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং মতবিনিময় সভার সভাপতি হিসেবে আলহাজ শাহজাহান ভূঁইয়া বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষ থেকে শীতকালীন সময়ে শীতবস্ত্র বিতরণ, করোনাকালীন সময়ে খাদ্যসামগ্রী বিতরণসহ নানা সময়ে নানা সহযোগিতা করেছেন এবং করছেন।

এ সময় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল বাশার টুকু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়া পান্না সোহেল, কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ রফিকুল ইসলাম, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সালাউদ্দিন ভূঁইয়া, সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভূঁইয়া রানু, মনজুরুল ইসলাম মাঞ্জু, ভুলতা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আবু দাউদ মোল্লা, তারাবো পৌরসভার সাবেক মেয়র ও রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল বাশার টুকু প্রমুখ।