ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলে নিহত

প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলে নিহত

ময়মনসিংহ সদরের চুরখাই গ্রামে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। তারা হলেন আবুল খায়ের (৫৫) ও তার ছেলে ফরহাদ হোসেন (২২)। গতকাল বুধবার বিকাল ৪টায় বিরোধপূর্ণ জমি মাপাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। তারা হলেন-আবুল খায়েরের ছেলে রিফাত হোসেন (১৮) আবুল হাশেম (৪৫) ও আবুল হাশেমের ছেলে আবু সাঈদ (২২)। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ সদরের চুরখাই গ্রামে ৪০ শতক জমি নিয়ে আবুল খায়ের ও প্রতিবেশী কামাল হোসেন পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। গতকাল বুধবার বিকালে বিক্রি করার জন্য আবুল খায়ের পরিবার বিরোধপূর্ণ ওই জমি মাপতে গেলে কামাল হোসেনের পরিবারের লোকজন হামলা করে। ওসি আরও জানান, এতে গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য আনা হলে কর্তব্যরত চিকিৎসক বাবা ও ছেলেকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় কাউকে এখনো আটক করা হয়নি।

প্রতিবেশী লাল মিয়া জানান, এই জমি নিয়ে দীর্ঘদিন ধরে কামাল হোসেন ও আবুল খায়ের পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। তবে প্রকৃতপক্ষে জমির মালিক আবুল খায়ের। তিনি এই জমি বিক্রি করার জন্য উদ্যোগ নেন এবং জমি মাপতে গেলে কামাল হোসেন এবং তার ছেলে জাহাপুর হোসেনসহ বেশ কয়েকজন এসে তাদের ওপর হামলা করে। এই ঘটনায় বাবা-ছেলে মারা গেছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত