ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে কাজ করতে হবে : সমাজকল্যাণমন্ত্রী

স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে কাজ করতে হবে : সমাজকল্যাণমন্ত্রী

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে কাজ করতে হবে। নির্বিঘেœ সেবা নিশ্চিতে ডিজিটাল প্রযুক্তির ব্যাবহার বাড়াতে হবে।

মন্ত্রী গতকাল বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁওয়ের জাতীয় সমাজসেবা একাডেমিতে ৪৯তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও পুরস্কার বিতরণ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন। সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক ড. আবু সালেহ্ মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জাহাঙ্গীর আলম।

মন্ত্রী বলেন, সামাজিক নিরাপত্তা বেষ্টনীর কর্মসূচিগুলো সুষ্ঠুভাবে বাস্তবায়ন করলে দেশ দারিদ্র্যমুক্ত হবে। দেশের উন্নয়নে পরিচালিত প্রতিটি কাজ আন্তরিকতার সঙ্গে সম্পন্ন করতে হবে। মন্ত্রী বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার অন্যতম বুনিয়াদ হচ্ছে স্মার্ট গভর্নমেন্ট। কর্মকর্তাদের এ ধারণার সঙ্গে পরিচিত হয়ে নিজেকে সেভাবে গড়ে তুলতে হবে। প্রশিক্ষণ শেষে কর্মস্থলে গিয়ে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করার জন্য মন্ত্রী কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান। পরে মন্ত্রী কৃতী প্রশিক্ষণার্থীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত