ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শীতলক্ষ্যায় লঞ্চে চড়ে প্রধানমন্ত্রীর সমাবেশে নেতাকর্মীরা

শীতলক্ষ্যায় লঞ্চে চড়ে প্রধানমন্ত্রীর সমাবেশে নেতাকর্মীরা

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচলে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশে যোগ দিতে যানজট এড়াতে লঞ্চে চড়ে শীতলক্ষ্যা নদী পাড়ি দিয়ে এসেছেন বহু নেতাকর্মী। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যেই নেতাকর্মীরা মাঠে চলে আসেন। রূপগঞ্জ উপজেলার পূর্বাচল মেট্রো রেলের ডিপো উদ্বোধন করেছেন ও একটি সমাবেশে বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সকাল থেকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে হাজার হাজার নেতাকর্মী মিছিল নিয়ে মাঠে আসেন। কেউবা বাসে, কেউবা হেঁটে, কেউবা ভিন্ন যানবাহনে চড়ে সমাবেশে এসেছেন। এর মধ্যে শীতলক্ষ্যা নদীতে দেখা যায়, সারি সারি লঞ্চে চড়ে হাজার হাজার নেতাকর্মী আসেন সমাবেশে যোগ দিতে।

মুন্সীগঞ্জ থেকে লঞ্চযোগে সমাবেশে আসা হাবিবুর রহমান জানান, সড়ক পথে যানজটের কারণে আমরা নদীপথ বেছে নিয়েছি। এতে আমরা সহজেই সরাসরি এখানে চলে এসেছি। কাঁচপুর থেকে লঞ্চযোগে সমাবেশে আসা জোবায়দা জানান, সড়কপথে যানজটের কারণে আসতে অনেক সময় লাগতো। এজন্য আমরা নদীপথে নেত্রীর বক্তব্য শুনতে এসেছি।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে নদীপথেও সতর্ক নজরদারি ছিল নৌ পুলিশ, কোস্ট গার্ড সদস্যদের। নদীপথে আসাদের মধ্যে কারো চলাচল সন্দেহজনক হলে তাকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। নারায়ণগঞ্জ নৌ পুলিশের এসপি মীনা মাহমুদা জানান, ‘আমরা সর্বোচ্চ নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করেছি নদীপথে। নদীপথে সতর্ক অবস্থানে রয়েছে নৌ পুলিশের একাধিক টিম। এছাড়াও পেট্রোলিং টহলের ব্যবস্থা রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত