ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আ.লীগকে ভয় দেখিয়ে লাভ নেই

বললেন আফজাল হোসেন
আ.লীগকে ভয় দেখিয়ে লাভ নেই

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন বলেছেন, আওয়ামী লীগ কচুপাতার উপর টল টল করা পানি না যে, টোকা দিলেই পড়ে যাবে। আওয়ামী লীগ বঙ্গবন্ধুর হাতে গড়া একটি রাজনৈতিক দল। আওয়ামী লীগকে ভয় দেখিয়ে কোনো লাভ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মায়ের মতো দেশ পরিচালনা করছেন। আর বিএনপি ক্ষমতা পরিবর্তনের জন্য রক্তাক্ত পথ বেছে নিয়েছে। আওয়ামী লগের নেতাকর্মীরা তাদের সন্ত্রাস রুখে দিবে। গতকাল শনিবার বিকালে বরিশাল নগর ভবনের সামনের সড়কে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে বরিশাল আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল জেলা পরিষদের চেয়ারমযান অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে তিনি আরো বলেন, বিএনপি পদ্মা সেতু পার হয়ে বরিশালে সমাবেশ করতে এসে উন্নয়নের কোনো কথা বলতে পারেনি। কেননা বরিশালে যেসব উন্নয়ন হয়েছে তা বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনার হাত ধরেই হয়েছে। আমরা শান্তি সমাবেশে আছি বলে এই নয় যে, আমরা প্রতিবাদী হতে পারব না। সুতরাং বিএনপি-জামায়াত অপশক্তি যদি সন্ত্রাস করে তখন আওয়ামী লীগ নিশ্চুপ হয়ে বশে থাকবে না।

সমাবেশে অন্য নেতারা বলেন, আমাদের ভয় পাওয়ার কিছু নেই, আমাদের মাথার উপরে আছেন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা। বিএনপি যতই ষড়যন্ত্র করুক না কেনো বঙ্গবন্ধু আর শেখ হাসিনাকে কোনো দিন বাংলাদেশ থেকে মুছে ফেলা যাবে না। বক্তারা বলেন, করোনা ও ইউক্রেন রাশিয়ার যুদ্ধের মধ্যেও জননেত্রী শেখ হাসিনা যেভাবে বাংলাদেশের অর্থনীতিকে চাঙ্গা রেখেছেন তা সারা বিশ্বে প্রসংশা কুড়িয়েছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আনিসুর রহমান, গোলাম রাব্বানী চিনু, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুছ, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আনিচুর রহমান, বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করীম, প্যানেল মেয়র গাজি নঈমুল ইসলাম টিটু, ছাত্রলীগের আহ্বায়ক রইচ আহম্মেদ মান্না প্রমুখ বক্তৃতা করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত