রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষ্যে বিশেষ সংগীতানুষ্ঠান

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  চট্টগ্রাম ব্যুরো

আস্তে আস্তে শীতের আমেজ ফিকে হয়ে আসছে, তবুও শীত শেষ হওয়ার আগে ভালোবাসার অঢেল বার্তা নিয়ে আসছে ১৪ই ফেব্রুয়ারি। সারা বিশ্বে এই বিশেষ দিনটির ব্যাপক গ্রহণযোগ্যতা আছে এবং বাংলাদেশেও বিভিন্নভাবে এ বিশেষ দিনটি উদযাপিত হয়।

ভালোবাসা দিবসকে চট্টগ্রাম নগরীতে বিশেষভাবে উদযাপন করতে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ প্রতিবছরই বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করে থাকে এবং সেই সঙ্গে এই ৫ তারকা হোটেলটির সব রেস্টুরেন্টে থাকে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে বিশেষায়িত খাবারের আয়োজন।

এবারের ভালোবাসা দিবস উদযাপন করতে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ ১৪ই ফেব্রুয়ারির সন্ধ্যায় আয়োজন করেছে এক বিশেষ সংগীতানুষ্ঠান। ওই অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন ক্লোজআপ ওয়ানখ্যাত সংগীত শিল্পী সাব্বির, চ্যানেল আই সেরা কণ্ঠখ্যাত সংগীত শিল্পী ত্রিশা এবং দেশের অন্যতম জনপ্রিয় শিল্পী ন্যান্সি।

উক্ত সংগীত অনুষ্ঠানে সংগীতের পাশাপাশি আরো থাকছে আকর্ষণীয় র‍্যাফেল ড্র যাতে জিতে আপনি উপভোগ করতে পারেন র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম এবং ঢাকায় রাতযাপনের সুযোগসহ আরো বিভিন্ন ধরনের আকর্ষণীয় পুরস্কার। এই সঙ্গীতানুষ্ঠানের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র তিন হাজার টাকা প্রতি জন; যাতে ১০ শতাংশ ডিসকাউন্ট থাকছে যদি গ্রাহক টিকিট ১৩ই ফেব্রুয়ারির আগে সংগ্রহ করেন।

রুমসহ ১৪ই ফেব্রুয়ারি অনুষ্ঠানের টিকিট পাওয়া যাচ্ছে মাত্র ১৩ হাজার ৫০০ টাকায়।

ভালোবাসার এ বিশেষ দিনে চট্টগ্রামের বিশেষায়িত রেস্টুরেন্টগুলোতেও থাকছে বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার। এসব অফারের মধ্যে আছে রোমান্টিক ক্যান্ডেললাইট ডিনার, ভালোবাসা দিবসকে কেন্দ্র করে বিশেষ বুফে ডিনার যেখানে পরিবেশন করা হবে ১০০ টিরও বেশি খাবার এবং এবারের বিশেষ আয়োজন রেডিসন ব্লু চট্টগ্রামের বোর্ট ইয়ার্ডে বারবিকিউ ক্যাম্প ফায়ার ডিনার।