লাশ ফেলে নির্বাচন বন্ধের অপচেষ্টা করা হবে

বললেন শামীম ওসমান

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমার মনে হয়, বিএনপি নির্বাচনের ক্ষেত্রে দুটো ভাগে বিভক্ত হয়ে গেছে। একটা গ্রুপ হচ্ছে আম্মা গ্রুপ, যারা খালেদা জিয়াকে বেস করে বিএনপির রাজনীতি করছেন। আরেকটা হচ্ছে লন্ডনে থাকা তারেক জিয়া, তার ফলোয়ার্স। স্বাভাবিকভাবেই তারেক জিয়া চাচ্ছে নির্বাচনটা যাতে না হয়। কারণ উনি ১৫ আগস্টের গ্রেনেড হামলাসহ বেশ কয়েকটি মামলায় অভিযুক্ত। গতকাল সদর উপজেলা সহকারী জনস্বাস্থ্য প্রকৌশল ও কেমিস্টের কার্যালয় উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, তাদের সাজানো তত্ত্বাবধায়ক সরকার ছিল ২০০৮ এ এবং তখনকার সেনাপ্রধান থেকে শুরু করে সবই তাদের ছিল। সেখানেও কিন্তু তারা মাত্র ২৯টি সিট পেয়েছিল। ইতোমধ্যে দেশে বেশ কিছু জঙ্গি ধরা পড়েছে। আর এ বিষয়ে বিএনপির উচ্চ পর্যায়ের সব নেতা জানবে, এটা আমি বিশ্বাস করি না। কিন্তু এমন কিছু ঘটনা সৃষ্টি করা হবে, যে ঘটনাগুলো ঘটলে একটি রাষ্ট্র; ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়। অর্থাৎ প্রচুর লাশ চাই। সেটা আওয়ামী লীগের হোক, সাধারণ মানুষের হোক কিংবা বিএনপিরই হোক। এমনভাবে নির্বাচনটাকে বন্ধ করার একটি অপচেষ্টা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রিফাত ফেরদৌস, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম. শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান, ফতুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, আলীর টেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাকির হোসেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, গোগনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজর আলী প্রমুখ।