রংপুরে ১০০ শয্যার শিশু হাসপাতাল উদ্বোধন

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  রংপুর ব্যুরো

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে কোনো সিন্ডিকেট থাকবে না- মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি বলেছেন, সরকারি হাসপাতালে যারা সেবা দিতে বাধাগ্রস্ত করবে তাদের হাসপাতালে রাখা হবে না। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে স্বাস্থ্যমন্ত্রী ফিতা কেটে ১০০ শয্যার শিশু হাসপাতালের উদ্বোধন শেষে এসব কথা বলেন। পরে তিনি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল পরিদর্শনে যান।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের রংপুরের প্রতি বিশেষ নজর রয়েছে। আধুনিক শিশু হাসপাতালের মাধ্যমে রংপুর বিভাগের শিশুরা আধুনিক সেবা পাবে। আমাদের ওপর আস্থা রাখুন আমরা শিগগিরই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত সেবা নিশ্চিত করব। তিনি বলেন, আমরা রংপুর হাসপাতালের দুর্নীতি সম্পর্কে অনেক তথ্য জেনেছি। আগামীতে রংপুর এ হাসপাতালে কোনো সিন্ডিকেট থাকবে না। তিনি বলেন, হাসপাতালে কিছু অব্যবস্থাপনা ছিল। আমরা সেখানে নতুন লোক নিয়োগ দিয়েছি। হাসপাতালের বিভিন্ন কর্মকর্তা থেকে শুরু করে পরিচালক পর্যন্তও নতুন দেয়া হয়েছে।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সব ধরনের আধুনিক যন্ত্রপাতি থাকা সত্ত্বেও রোগীরা কেন, কী কারণে সেবা পাবেন না, সেদিকে বিশেষ দৃষ্টি দেয়া হয়েছে।