ত্রয়োদশ বিসিএস ফোরামের পুনর্মিলনী ১৮ মার্চ

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সংবাদ বিজ্ঞপ্তি

ত্রয়োদশ বিসিএস ফোরামের বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী আগামী ১৮ মার্চ, শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কনভেনশন হলে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে প্রতিবছরের মতো ফোরামের স্মরণিকা ‘সম্প্রীতি’ প্রকাশ এবং কৃতীসন্তান সংবর্ধনা প্রদান করা হবে। ব্যাচের যে সব বন্ধু সচিব ও গ্রেড-১ পদে পদোন্নতি পেয়েছেন তাদেরও সংবর্ধনা প্রদান করা হবে।

অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য নিবন্ধন এবং স্মরণিকার তথ্য ও রঙিন ছবি হালনাগাদ করতে নিজ ক্যাডারের দায়িত্বপ্রাপ্ত বন্ধুদের সঙ্গে ১০ মার্চের মধ্যে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

স্মরণিকার হালনাগাদ তথ্য ১৯৬৩ [email protected] অথবা [email protected] এই ই-মেইল ঠিকানায়ও প্রেরণ করা যাবে।

অনুষ্ঠানে ২০১৯ সাল ও পরবর্তীতে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫.০, এ লেভেল পরীক্ষায় কমপক্ষে ছয়টি এবং ও লেভেল পরীক্ষায় তিনটি বিষয়ে স্টারপ্রাপ্ত সন্তানদের সংবর্ধনা দেয়া হবে। এজন্য সন্তানের দুই কপি রঙিন ছবি ও ট্রান্সক্রিপশন সিটের ফটোকপিসহ নাম, বাবা বা মায়ের নাম, বাবা বা মায়ের ক্যাডার পরিচিতি, পরীক্ষার নাম, পরীক্ষা বছর, পরীক্ষায় অংশগ্রহণকালীন শিক্ষাপ্রতিষ্ঠান ও বর্তমান শিক্ষাপ্রতিষ্ঠানের নাম প্রেরণের জন্য অনুরোধ করা হলো। কৃতীসন্তানদের তথ্য নিজ ক্যাডার প্রতিনিধি অথবা [email protected] এই ইমেইল ঠিকানায় নির্ধারিত তারিখের মধ্যে প্রেরণ করতে হবে।