আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়

স্প্রিং-২০২২ সেমিস্টারের বিদায় অনুষ্ঠান

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সংবাদ বিজ্ঞপ্তি

আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্প্রিং-২০২২ সেমিস্টারের বিদায় অনুষ্ঠান শেষ হয়েছে। গতকাল বিশ্ববিদ্যালয়ের এমএইচ খান অডিটরিয়ামে এটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও হুমায়ন রশিদ। অভিজ্ঞতার আলোকে তিনি বিদায়ি শিক্ষার্থীদের উদ্দেশে উপদেশমূলক বক্তব্য দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ ফাজলী ইলাহী। বিশেষ অতিথি ছিলেন, আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মাহবুবুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান।

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর বিদায়ি শিক্ষার্থীদের উদ্দেশে নির্দেশনামূলক বক্তব্য দেন। তিনি শিক্ষার্থীদের অর্জিত জ্ঞান মানব কল্যাণে ব্যবহার করার জন্য আহ্বান জানান।

এ সময় আরও বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. এসএমএ আল মামুন, আর্কিটেকচার ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. জেসমিন আরা বেগম, বিজনেস অ্যান্ড সোশ্যাল সায়েন্স ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. সালেহ মো. মাশেদুল ইসলাম। বিদায়ি শিক্ষার্থীদের মাঝে কয়েকজন বক্তব্য দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির ডিরেক্টর প্রফেসর ড. মো. সারওয়ার মোর্শেদ, প্রক্টর প্রফেসর ড. মো. সাইফুল ইসলাম মল্লিক, রেজিস্ট্রার ড. মো. মোশারফ হোসেন, লাইব্রেরিয়ান ড. মো. জিল্লুর রহমান, বিভিন্ন বিভাগের প্রধান, অফিস প্রধান, বিদায়ি শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ উপদেষ্টা প্রফেসর ড. মো. মিজানুর রহমান।