সমাবেশে জনগণের স্বার্থের কথা বলবে ওয়ার্কার্স পার্টি

বললেন বাদশা

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  রাজশাহী ব্যুরো

প্রায় আড়াই বছর পর আগামীকাল ২৫ ফেব্রুয়ারি রাজশাহীতে বিভাগীয় সমাবেশ করতে যাচ্ছে ১৪ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। শহরের ঐতিহাসিক মাদ্রাসা মাঠে আয়োজিত এ সমাবেশে সাধারণ জনগণের স্বার্থের কথা তুলে ধরা হবে বলে জানিয়েছেন দলটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি। গতকাল বৃহস্পতিবার শহরের একটি রেস্তোরাঁয় রাজশাহীর গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।  

রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা উপস্থিত সাংবাদিকদের কৃতজ্ঞতা জানিয়ে বলেন, গণমাধ্যম কর্মীরা গরিব, মেহনতি মানুষের পক্ষে থাকবে; তাদের সুখ-দুঃখের কথা তুলে ধরবে এটিই আমাদের কাম্য।

দলীয় সমাবেশে গণমাধ্যম কর্মীদের অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করে তিনি বলেন, ওয়ার্কার্স পার্টি শ্রমজীবী মানুষের পক্ষে কথা বলতেই মাদ্রাসা মাঠে সমাবেশের আয়োজন করেছে। আমরা প্রত্যাশা করি, সমাবেশে মেহনতি মানুষের জন্য বলা কথাগুলো সাংবাদিক বন্ধুরা দেশের মানুষের কাছে তুলে ধরে গণমানুষের স্বার্থের পক্ষে ভূমিকা রাখবে।

এক প্রশ্নের জবাবে এক সময়ের তুখোর ছাত্রনেতা বাদশা বলেন, সমাবেশে জাতীয় রাজনীতির প্রসঙ্গ যেমন আসবে, তেমনি রাজশাহীর মানুষের কথাও উঠে আসবে। আমি যেহেতু এলাকার জনপ্রতিনিধি; তাই রাজশাহীর মানুষের জন্য কি করতে পেরেছি, আগামীতে কি করতে পারি; সেসব বিষয়ও স্থান পাবে ২৫ তারিখের সমাবেশে।

আগামী নির্বাচন, জাতীয় ও স্থানীয় রাজনীতি, আগামী দিনে রাজশাহীর উন্নয়ন-সম্ভাবনাসহ উত্তরাঞ্চলে জঙ্গিবাদ, মৌলবাদবিরোধী সংগ্রাম এবং অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনাকে কেন্দ্র করে দলের সমাবেশে জনতার ঢল নামবে বলেও আশাবাদ ব্যক্ত করেন এমপি ফজলে হোসেন বাদশা। মতবিনিময়কালে রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু ও সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু উপস্থিত ছিলেন।