নারায়ণগঞ্জে চাঁদাবাজ গ্রেপ্তার

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় অটোরিকশা থেকে চাঁদা আদায়ের অভিযোগে মো. রাজু (৩৫) নামের এক চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সকালে তাকে ফতুল্লা মডেল থানার পঞ্চবটী বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে ফতুল্লা মডেল থানার আলীগঞ্জের ফারুক বেপারীর পুত্র মো. রানা (২৬) বাদী হয়ে থানায় চাঁদাবাজির মামলা দায়ের করেন। মামলায় উল্লেখ করা হয়, চাঁদাবাজরা দীর্ঘদিন ধরে পঞ্চবটী রোড এলাকায় প্রতিটি অটোরিকশা থেকে ৩০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে এবং বিকাল ৪টার দিকে বাদী তার অটোরিকশা নিয়ে পঞ্চবটী বাসস্ট্যান্ড এলাকায় গেলে অটোরিকশা চাঁদা বাবদ জোর করে একশ করে মোট দুইশ টাকা নিয়ে যায়। পরবর্তীতে সন্ধ্যা অনুমান ৬টার সময় পঞ্চবটি বাসস্ট্যান্ড এলাকায় পুনরায় যাত্রী বহন করতে গেলে অভিযুক্ত আসামিরা বাদীর কাছ থেকে ১০০ টাকা দাবি করে। বাদী টাকা দিতে অস্বীকার করলে অভিযুক্তরা তাকে মারধর করে সঙ্গে থাকা ৯৭০ টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, মামলা হয়েছে। মামলার এজাহারনামীয় আসামি রাজুকে গতকাল সকালে পঞ্চবটী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।