ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মেগা উন্নয়নের নামে মেগা দুর্নীতি করছে সরকার

বললেন মঈন খান
মেগা উন্নয়নের নামে মেগা দুর্নীতি করছে সরকার

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, দেশে আজ গণতন্ত্র নেই। গণতন্ত্র হত্যা করায় আমরা এর প্রতিবাদ জানাচ্ছি। আমাদের সঙ্গে পুরো দেশের মানুষ প্রতিবাদ করছে। একদিকে সরকার গণতন্ত্র হরণ করেছে। অন্যদিকে দেশের অর্থনীতি হরণ করেছে। মেগা উন্নয়নের নামে মেগা দুর্নীতি করে বিদেশে টাকা পাচার করছে। জনগণের অধিকার আদায়ে আমরা রাজপথে ছিলাম, রাজপথে আছি এবং ভবিষ্যতেও রাজপথেই থাকব।

১০ দফা দাবি বাস্তবায়নের দাবিতে গতকাল নারায়ণগঞ্জ জেলা বিএনপির আয়োজিত পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমরা আন্দোলনের মাধ্যমে দেশে মানুষের মত প্রকাশের অধিকার নিশ্চিত করব, দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করব, দেশের মানুষের অর্থনৈতিক মুক্তি ফিরিয়ে আনব। মানুষ যেন সুখে-শান্তিতে এই দেশে বসবাস করতে পারে সেজন্য আমরা আমাদের আন্দোলন চালিয়ে যাব।

জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক মামুন মাহমুদ, মনিরুল ইসলাম রবি, শহীদুল ইসলাম টিটু, লুৎফর রহমান খোকা, মাসুকুল ইসলাম রাজিব, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন, সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু, কেন্দ্রীয় বিএনপির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপুসহ বিভিন্ন থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত