ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজশাহীতে অপহরণ চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

রাজশাহীতে অপহরণ চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

রাজশাহী নগরীর হেতেমখাঁ এলাকার একটি বাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্রসহ ৪ অপহরণ চক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। শনিবার ভোরে এ অভিযান চালায় তারা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অপহরণের পর টর্চার সেলে নির্যাতন, মুক্তিপণ আদায়সহ নানা অভিযোগ রয়েছে। গতকাল শনিবার প্রেস ব্রিফিং করে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- নগরীর হেতেমখাঁ এলাকার জোয়াদুল আহাদ খানের ছেলে অপহরণকারী চক্রের সদস্য আরেফিন আহাদ খাঁন সানি (৪২), আজাদ আলীর ছেলে মোস্তাক আহম্মেদ ফাহিম (২২), নুরুজ্জামানের ছেলে পারভেজ (২৭) এবং আলম সরকারের ছেলে সাব্বির সরকার (২৫)।

পুলিশ জানায়, গত ১২ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দেলোয়ার হোসেন নামে এক ব্যক্তিকে অপহরণ করে আরেফিন আহাদ খাঁন সানির বাড়ি হেতেমখাঁয় আটকে রাখা হয়। তাকে অপহরণ করতে সহযোগিতা করে সানির বন্ধু মোস্তাক আহম্মেদ ফাহিম। অপহরণের পর মুক্তিপণের জন্য টর্চারসেলে দেলোয়ার হোসেনের ওপর নির্যাতন চালানো হয়। পরে বিভিন্নভাবে অস্ত্রের ভয় ও প্রাণনাশের হুমকি দিয়ে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা। দেলোয়ারের মোবাইলফোন থেকে তার আত্মীয়দের অপহরণের বিষয়টি জানানো হয়। ৫০ হাজার টাকা মুক্তিপণের বিনিময়ে ছেড়ে দেয়া হয় তাকে। ছাড়া পেয়ে দেলোয়ার হোসেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের কাছে অভিযোগ দেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত