ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শান্ত-মারিয়াম স্কুল অব ক্রিয়েটিভ টেকনোলজি

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

শান্ত-মারিয়াম স্কুল অব ক্রিয়েটিভ টেকনোলজির দ্বিতীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ছিল গতকাল। এ উপলক্ষ্যে উত্তরার দক্ষিণ খান, শ্যামলবাগের শান্ত-নিবাসে এসএমএসসিটি’র ক্যাম্পাস ছিল উৎসবমুখর। শিশু-কিশোর প্রতিযোগী, দর্শক ও অতিথিদের উপস্থিতিতে নির্ধারিত সময় সকাল ১০টায় জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান। পরে স্কুল শিক্ষকদের নেতৃত্বে একে একে চলতে থাকে বেলুন ফাটানো, বস্তা দৌড়, মোড়গ লড়াইসহ বিভিন্ন প্রতিযোগিতা।

শান্ত-মারিয়াম ফাউন্ডেশন চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ডা. আহসানুল কবীরের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্কুলের চেয়ারম্যান ডা. আনজুমান আরা বেগম ও বোর্ড অব ট্রাস্টিজের সদস্য আফরোজা বেগম, বিশ্ববিদ্যালয়ের ডিজাইন অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন স্থপতি হোসনে আরা রহমান ও গভর্মেন্ট অ্যান্ড পলিটিকসের বিভাগীয় প্রধান ও আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. ইয়াসমীন আহমেদ, শান্ত-নিবাসের পরিচালক বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) নাসির উদ্দিন ও এসএমএসসিটি’র শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ অন্য অতিথিরা।

সবশেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে শেষ হয় শান্ত-মারিয়াম স্কুল অব ক্রিয়েটিভ টেকনোলজির দ্বিতীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত