ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বরিশাল প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ

বরিশাল প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ

ব্যাপক আয়োজন আর উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের দুই দিনব্যাপী আনন্দ ভ্রমণ। গত ২৪ ও ২৫ ফেব্রুয়ারি সূর্যোদয়-সূর্যাস্তের বেলাভূমি সাগরকন্যা কুয়াকাটায় স্ত্রী-সন্তানদের নিয়ে প্রানের উৎসব আনন্দ ভ্রমণে মিলিত হন প্রেসক্লাবের সদস্যরা। দুই দিনব্যাপী আনন্দ ভ্রমণে ছিল আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‍্যাফেল ড্র, হাউজিসহ আরো নানা আয়োজন। শুক্রবার সকাল সাড়ে ৯টায় বরিশাল জিলা স্কুল মোড় থেকে তিনটি বাসে কুয়াকাটার উদ্দেশে আনন্দ ভ্রমণে যাত্রা শুরু করেন প্রেসক্লাব সদস্যরা। এরপর কুয়াকাটায় পৌঁছে প্রকৃতির সাথে মিশে যান তারা। দিনভর পরিবারের সদস্যদের নিয়ে ঘুরাঘুরি শেষে সন্ধ্যার পর পরই শুরু হয় একেরপর এক অনুষ্ঠানমালা।

শুরুতেই বার্ষিক আনন্দ ভ্রমণের বিষয়বস্তু এবং পরিবার নিয়ে প্রেসক্লাবের সদস্যদের শুভেচ্ছা জানাতে হোটেল সি-ভিউ’র নিচতলায় শুরু হয় সংক্ষিপ্ত আলোচনা সভা। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল। এ সময় আরো বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মেহেরুন নেসা, প্রেসক্লাবের বর্তমান সহ-সভাপতি পুলক চ্যাটার্জি, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, দৈনিক যুগান্তরের ব্যুরো প্রধান আক্তার ফারুক শাহিন, সাংবাদিক ইউনিয়ন বরিশালের সভাপতি সাইফুর রহমান মিরণসহ অন্যরা।

আলোচনা সভা সঞ্চালনার দায়িত্বে ছিলেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সহ-সাধারণ সম্পাদক দেবাশীষ চক্রবর্তী ও বেলায়েত বাবলু।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত