ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মেয়াদ শেষ হওয়ার ৬ বছর পর মিলল ড্রাইভিং লাইসেন্স!

মেয়াদ শেষ হওয়ার ৬ বছর পর মিলল ড্রাইভিং লাইসেন্স!

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) রাজশাহী অফিসে নাহিদ হোসাইন সবুজ নামের এক ব্যক্তি ড্রাইভিং লাইসেন্স করতে দিয়েছিলেন। তারপর থেকে তিনি ঘুরতে থাকেন ড্রাইভিং লাইসেন্সের জন্য। অবশেষে গতকাল মঙ্গলবার হাতে পান ড্রাইভিং লাইসেন্স। কিন্তু দেখেন, ছয় বছর আগেই তার মেয়াদ শেষ হয়ে গেছে।

নাহিদ হোসাইন সবুজ জানান, ২০২১ সালে লাইসেন্স করতে দেন। এরপর পরীক্ষা শেষে তাকে দেয়া হয় একটি স্লিপ। কিন্তু মঙ্গলবার হাতে পাওয়া লাইসেন্স কার্ডে আছে অসংগতি। কার্ডে লাইসেন্স দেয়ার তারিখে আছে ২০১১ সালের ১৩ অক্টোবর আর মেয়াদ শেষ হওয়ার তারিখে আছে ২০১৬ সালের ১২ অক্টোবর।

সবুজ বলেন, অনেক ঝামেলা শেষে আজ লাইসেন্স হাতে পেয়েছি। কিন্তু এখন কী করব এ কার্ড দিয়ে। এর মেয়াদই তো নেই। আমি কোনো ভুল করিনি। তারা বলছে, কার্ড ঠিক করে দেবে না। আমাকে দেয়া স্লিপও তারা নিয়ে নিয়েছে।

তিনি আরও বলেন, আমি একজন প্রফেশনাল চালক। মাছের গাড়ি নিয়ে রাজশাহী থেকে ঢাকা যাই। এখন আমি কিভাবে গাড়ি চালাব? বিআরটিএ অফিস বলেছে এটি তাদের ভুল নয়। আবার কার্ড (লাইসেন্স) করতে দিতে হবে।

এ বিষয়ে বিআরটিএ রাজশাহী সার্কেলের সহকারী পরিচালক (প্রকৌশলী) মো. আব্দুল খালেক বলেন, এটি প্রিন্টিং মিস্টেকের কারণে হয়েছে।

কার্ড যে কোম্পানি প্রিন্ট করেছে তারা ভুল করেছে। অফিসে আসলে আগামী সপ্তাহে কোম্পানির কাছে আবেদন করে কার্ডটি ঠিক করে দেয়া হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত