রংপুরে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ সদস্যের মৃত্যু

প্রকাশ : ০৪ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

রংপুরের কাউনিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত জাহাঙ্গীর আলম নামে এক পুলিশ সদস্যের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

গত বৃহস্পতিবার দুপুরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে গত সোমবার কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভার বানুপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছিলেন তিনি।

জাহাঙ্গীর আলম রংপুর সদরের রাধাবল্লভ গ্রামের মো. এনায়েত উল্লাহর ছেলে।

তিনি সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে লালমনিরহাট সদর থানায় কর্মরত ছিলেন। হারাগাছ থানার উপ-পরিদর্শক (এসআই) কমল মোহন্ত জানান, গত সোমবার রাতে জাহাঙ্গীর আলম মোটরসাইকেল চালিয়ে লালমনিরহাট থেকে রংপুর নগরীর নিজ বাড়িতে যাচ্ছিলেন। রাত ৮টার দিকে হারাগাছ পৌরসভার বানুপাড়া এলাকায় এতিমখানার সামনে হারাগাছ-রংপুর সড়কে পৌঁছালে অজ্ঞাত গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে জাহাঙ্গীর গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হারাগাছ ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যায়।

কিন্তু অবস্থার অবনতি হলে রাতে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার দুপুরে মারা যান তিনি।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হোসেন আলী বলেন, ময়নাতদন্ত শেষে পুলিশ সদস্য জাহাঙ্গীরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ওসি রেজাউল করিম জানান, এ ঘটনায় হারাগাছ থানায় মামলা হয়েছে এবং চালককে আটকের চেষ্টা চলছে।