নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে অপহৃত ৩ মাসের শিশু উদ্ধার

প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সংবাদ বিজ্ঞপ্তি

গত ৭ মার্চ বিকালে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা এলাকায় ভাড়া করা বাসায় বসবাসকারী শান্তা আক্তার (১৯), স্বামী- রমজান আলী, বাবা- মো. রাজ্জাক, থানা- খালিশপুর, জেলা- খুলনা নামের এক মহিলা তার শিশু সন্তান মো. হোসেনকে (৩ মাস) তার বাসার খাটের উপর রেখে রান্নার কাজ করতে থাকে। হঠাৎ সন্তানের কোনো সাড়া শব্দ না পেয়ে ওই কক্ষে গিয়ে দেখতে পায় খাটের উপরে তার সন্তান নেই। অতঃপর ভিকটিমের মা শান্তা ও ভিকটিমের নানা মো. রাজ্জাক (৩৭) পরের দিন দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেন।

পরবর্তীতে ভিকটিমের মা র‍্যাব-১০ এর নিকট তার সন্তানকে দ্রুত উদ্ধারের জন্য একটি সাহায্যের আবেদন করেন। ওই আবেদনের ভিত্তিতে র‍্যাব-১০ ঘটনাস্থলের আশপাশে পর্যবেক্ষণ করে বিভিন্ন সিসি টিভি ফুটেজ সংগ্রহ করে যাচাই-বাছাই করে অপহরণকারীকে শনাক্ত করতে সক্ষম হয়।

এরই ধারাবাহিকতায় গত ৯ মার্চ র‍্যাব-১০ এর আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন পূর্ব ভবনাথপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে অপহৃত ভিকটিম শিশু উদ্ধার পূর্বক অপহরণকারী পারভীন আক্তার (৩৭), স্বামী- সাইফুল হাওলাদার, সাং- শুভাঢ্যা, থানা- দক্ষিণ কেরানীগঞ্জ, জেলা- ঢাকাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।