বলেছিল ১০ টাকা কেজি চাল খাওয়াবে এখন তা ৮০ টাকা

বললেন শিরিন

প্রকাশ : ১২ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

বিএনপির স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা বলেছেন, এই অবৈধ সরকার বাংলাদেশের মানুষকে ধোঁকা দিয়ে বোকা বানিয়ে ক্ষমতায় এসেছে। আজ তারা জনগণের মতামতের কোন তোয়াক্কা করছে না। শেখ হাসিনা বলেছিল ১০ টাকা কেজি চাল খাওয়াবে। আজ চালের কেজি ৮০ টাকা।

আজ তেলের দাম কত? গরুর মাংস এখন আড়াইশো গ্রাম কিনে খেতে হয়। বাংলাদেশে এমন দৃশ্য কখনও দেখা যায়নি। এই হচ্ছে বাংলাদেশের চিত্র। গতকাল শনিবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মহানগর বিএনপির মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, এই সরকারের আমলে আমাদের ছয়শ নেতাকর্মী গুম হয়েছে। আমাদের চল্লিশ লক্ষ নেতাকর্মীর নামে মামলা দিয়েছে। আওয়ামী লীগের একজন সাধারণ সম্পাদক আছে। মনে হয় তাকে বিএনপিবিষয়ক কোনো পদে রাখা হয়েছে। শুধু বলে বিএনপির কোমরে জোর নেই, সমাবেশ করতে পারে না।

বিএনপির কোমরে শক্তি আছে কি না এটা কী ওবায়দুল কাদের থেকে জানতে হবে? বিএনপির কোমরে শক্তি নেই তাহলে এত ভয় কেন।

তিনি আরো বলেন, যে আওয়ামী লীগ বাংলাদেশের ব্যাংকগুলোকে খালি করে দিয়েছে। যারা দুর্নীতিবাজ। যারা দেশের সম্পদ বিদেশে পাচার করেছে তাদের কী আমরা ছাড়বো? আমরা ছাড়লেও সাধারণ জনগণ তাদের ছাড়বে না।

এসময় মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় ও আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।