ঢাকা ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সুদান সফররত সেনাবাহিনী প্রধানের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ

সুদান সফররত সেনাবাহিনী প্রধানের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ

সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ সুদান পরিদর্শনের দ্বিতীয় দিন গত বুধবার ইউনাইটেড নেশনস ইন্টিগ্রেটেড নজিশন অ্যাসিস্টেন্স মিশন ইন সুদানের স্পেশাল রিপ্রেজেন্টেটিভ অব দ্য সেক্রেটারি জেনারেল ড. ভলকার পারথেজ ও সুদান সশস্ত্র বাহিনীর চিফ অব স্টাফ General Muhammad Othman Al-Hussein এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় সুদান সশস্ত্র বাহিনীর পক্ষ হতে জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদকে গার্ড অব অনার প্রদান করা হয়। স্পেশাল রিপ্রেজেন্টেটিভ অব দ্য সেক্রেটারি জেনারেল এবং সুদান সশস্ত্র বাহিনীর চিফ অব স্টাফের সাথে সাক্ষাৎকালে পারস্পরিক কুশলাদি বিনিময় ছাড়াও জাতিসংঘ শান্তিরক্ষা মিশন সংক্রান্ত এবং দুই দেশের সেনাবাহিনীর মধ্যকার বিভিন্ন সহায়তা সংক্রান্ত বিষয়াদি নিয়ে আলোচনা করেন।

এরপর তিনি খারতুমে অবস্থিত বাংলাদেশি দুতাবাসে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করেন এবং তা ঘুরে দেখেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশি ডেপুটি ফোর্স কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল বাকির, সুদান সশস্ত্র বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তা, খারতুমে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স তারেক আহমেদ, অন্যান্য কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত