ঢাকা ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

যুবককে ছুরিকাঘাতে হত্যা

যুবককে ছুরিকাঘাতে হত্যা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাহীন আলম (২২) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে মাদকসেবীরা। গত শনিবার দিবাগত রাত ১টায় হাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক পেশায় অটোরিকশাচালক। তিনি ফতুল্লার কাশীপুরের হাজীপাড়ায় থাকতেন এবং বগুড়া জেলার ধুপচাচিয়া ঘাটমাগুরা গ্রামের নজিবর রহমানের ছেলে। ওই ঘটনায় আরো দুইজন আহত হন।

ছুরিকাঘাতে আহত ওয়ালিদ জানান, রাতে অটোরিকশায় যাত্রী নিয়ে হাজিপাড়া মাদ্রাসার সামনে গেলে পথে বসে থাকা আশরাফুলের পায়ে অটোরিকশার চাকার ধাক্কায় ব্যথা পায়। এতে জিজ্ঞাসা করলে দুইজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে আশরাফুল শাহীনকে মারধর করে। খবর পেয়ে শাহীনের বন্ধুরা এসে প্রতিবাদ করলে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে যায়। এতে তিনজন ছুরিকাঘাতে আহত হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক অটোরিকশাচালক শাহীনকে মৃত ঘোষণা করেন।

রাতে ফতুল্লার মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) রিজাউল হক জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

গতকাল রোববার সকালে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. মহসীন জানান, বিষয়টি তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। দোষীদের দ্রুত আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ। আমরা নাহিদ (১৯) ও আকাশ (২৭) নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত