ঢাকা ০২ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রমজানে যানজট নিয়ন্ত্রণ

সবার সহযোগিতা কামনা না.গঞ্জ পুলিশ সুপারের

সবার সহযোগিতা কামনা না.গঞ্জ পুলিশ সুপারের

নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেছেন, গত রমজানেও শহরকে যানজট ও হকারমুক্ত রাখতে পুলিশের পক্ষ থেকে আমরা পরিকল্পনা নিয়েছিলাম। সেটার সফলতা নারায়ণগঞ্জবাসী দেখেছে। এবারও আমরা সবার সহযোগিতা কামনা করছি।

গতকাল সোমবার শহরের চাষাঢ়া এলাকায় রমজানে যানজট নিয়ন্ত্রণে জেলা পুলিশের ট্রাফিক ব্যবস্থাপনা বিষয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। তিনি বলেন, আমাদের নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানই এটার অর্থায়ন করেছেন। তার সাথে মাহে রমজানে যাতে ট্রাফিক ব্যবস্থাপনা সুষ্ঠুভাবে পরিচালিত হয়, সেই লক্ষ্যে আমাদের বৈঠক হয়েছে। আজ থেকে সেই কার্যক্রম পরিচালনা করা হবে।

তিনি আরো বলেন, স্থায়ী সমাধান পুলিশের একার পক্ষে সম্ভব নয়। চাষাঢ়ায় কোন স্ট্যান্ড থাকার কথা না, স্ট্যান্ড নেইও। অনেক সময় যাত্রী ওঠনামা করে ৫ মিনিট অপেক্ষা করে। আমাদের অফিসাররা গেলেই যাচ্ছি যাচ্ছি বলে। ততক্ষণে আরো কয়েকটি বাস দেখা যায় এসে দাঁড়িয়ে যায়। তিনি বলেন, আমাদের কমিউনিটি পুলিশদের সম্মানি দিতে হয়। সে পরিমাণ ফান্ডও আমাদের নেই। আমাদের পুলিশের সংখ্যাও পর্যাপ্ত নয়। তবুও আমরা যে জিনিসটা শুরু করেছি, আশা করি এটা আমরা ভবিষ্যতেও অব্যাহত রাখতে পারব। বাজার মনিটরিংয়ের জন্য জেলা প্রশাসকের কার্যালয়ে আমরা মিটিং করেছি। ব্যাবসায়ীদের আমরা আমাদের সিদ্ধান্ত জানিয়েছি। হুট করে যদি কেউ দ্রব্যমূল্য বাড়ায়, তাহলে আমরা কঠোর ব্যবস্থা নেব।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত