মোটরসাইকেলে প্রাণ গেল সন্তানের

প্রকাশ : ০২ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বরিশাল ব্যুরো

বরিশালে সন্তানের আবদার পূরণে নতুন মোটরসাইকেল কিনে দিয়েছেন বাবা। সেই মোটরসাইকেল নিয়ে বেপরোয়া গতিতে চালিয়ে প্রাণ গেছে সন্তানের। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার বিকালে নগরীর বেলতলা ইসলামিয়া কলেজ-সংলগ্ন এলাকায়।

বিপরীতমুখী একটি অটোর সাথে মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে ফারদিন গাজী (১৮)। তিনি ভাটিখানার মুন্সী বাড়ির এনামুল হক গাজির ছেলে। দুর্ঘটনায় তার সঙ্গী দুজনও আহত হয়েছেন। সঙ্গী ইমন ও রায়হানকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

প্রতিবেশী নেহাল জানান, দুই মাস আগে সন্তানের আবদার পূরণ করতে ইয়ামাহা কোম্পানির এফজেড ব্রান্ডের মোটরসাইকেল কিনে দেন তার বাবা। গত শুক্রবার দুপুরে আরো দুই সঙ্গী ইমন ও রায়হানকে নিয়ে সদর উপজেলার তালতলী বাজারের উদ্দেশ্যে রওনা দেয় ফারদিন গাজী। দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় ইসলামিয়া কলেজ এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তখন বিপরীতগামী অটোরিকশার (ইজিবাইক) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোর সামনের গ্লাস ভেঙে মাথায় ভেতর ঢুকে যায় ফারদিনের। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ভর্তির কিছু সময় পর মৃত্যু হয় ফারদিনের।