ঢাকা ০৪ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

খুলনায় শিশু ধর্ষণচেষ্টা মামলার আসামি গ্রেপ্তার

খুলনায় শিশু ধর্ষণচেষ্টা মামলার আসামি গ্রেপ্তার

খুলনার দাকোপ উপজেলায় ১০ বছরের শিশুকন্যাকে ধর্ষণচেষ্টার অভিযোগে মো. দেলোয়ার গাজী নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৬)। গতকাল শুক্রবার নগরীর সাচিবুনিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-৬ এর মুখপাত্র এএসপি তারেক আমান বান্না জানান, শিশুকন্যা মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে আসে। গত ৫ এপ্রিল সকালে ওই শিশুটি নানা বাড়ির একটি কক্ষে ঘুমিয়ে থাকে। বাড়িতে কেউ না থাকার সুযোগে দেলোয়ার ঘরের ভেতর ঢুকে শিশুটিকে ঘুম থেকে জাগিয়ে কাপড়-চোপড়, মেহেদি ও জুতা কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার করলে দেলোয়ার দ্রুত পালিয়ে যান। ঘটনাটি জেনে শিশুটির মা তাকে আসামি করে থানায় ধর্ষণচেষ্টা মামলা করেন।

বিষয়টি র‍্যাব জানতে পেরে আসামিকে গ্রেপ্তারের জন্য গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় র‍্যাব-৬ জানতে পারে উল্লিখিত আসামি খুলনার লবণচরা থানা এলাকায় অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন দেলোয়ার। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত