রংপুরে ইয়াবাসহ মাদককারবারি গ্রেপ্তার

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  রংপুর ব্যুরো

র‍্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এবং সিপিসি-৩ গাইবান্ধার একটি যৌথ বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার বিকালে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি থানাধীন বড় পলাশবাড়ীর জিয়াবাড়ী (সেনন্না) এলাকায় ঝটিকা অভিযান চালায়।

গতকাল শনিবার র‍্যাব-১৩-এর অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক মিডিয়া ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় ওই মাদককারবারিরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি থানাধীন ছোটরিয়া (বড় পলাশবাড়ী) গ্রামের মো. আব্দুল লতিফের ছেলে মাদক সম্রাট মো. নাসিরুলকে (৩৫) হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তার কাছ থেকে ১৫৯০ পিস ইয়াবা উদ্ধার করে র‍্যাব।

র‍্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এবং সিপিসি-৩ গাইবান্ধার একটি যৌথ বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী পলাশবাড়ী ইউপিস্থ জিয়াবাড়ী (সেনন্না) এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। উক্ত সংবাদের ভিত্তিতে উপরোক্ত দুটি দল যৌথভাবে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত মাদক ব্যবসায়ী বেশ কিছুদিন ধরে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে সীমান্ত এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে ঠাকুরগাঁও জেলাসহ পার্শ্ববর্তী জেলাগুলোয় পাইকারি ও খুচরাভাবে মাদক বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। ধৃত আসামীর বিরুদ্ধে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি থানায় র‍্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে।