রংপুরে শ্বশুর হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

প্রকাশ : ১১ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  রংপুর ব্যুরো

রংপুরের মিঠাপুকুরে মামা শ্বশুরকে হত্যা মামলায় যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রাপ্ত আসামি আরজিনা বেগম ১৭ বছর আত্মগোপনে থাকার পর লালমনিরহাট সদর উপজেলার খেদাবাগ এলাকা থেকে গত রোববার গ্রেপ্তার করেছে রংপুর র‍্যাব-১৩’র একটি অভিযানিক দল।

গতকাল সোমবার রংপুর র‍্যাব-১৩’এর পক্ষে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২ অক্টোবর ২০০৬ সালে মিঠাপুকুর থানায় মামা শ্বশুরকে হত্যার অভিযোগে একটি হত্যা মামলা করা হলে আরজিনা বেগম আত্মগোপনে চলে যান।

মিঠাপুকুর থানা পুলিশ ব্যাপক অনুসন্ধান শেষে আরজিনার অনুপস্থিতিতে আদালতে চার্জশিট প্রেরণ করলে বিচারক সাক্ষ্য প্রমাণ শেষে আরজিনা বেগমকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ প্রদান করেন।

র‍্যাব ৪, সিপিসি-২ সাভার ক্যাম্পের ছায়াতদন্তের একটি সুনির্দিষ্ট অনুসন্ধানের সরবরাহকৃত তথ্যের ভিত্তিতে রংপুর সিপিএসসি রংপুর র‍্যাব-১৩ ‘এর একটি দল রবিবার যৌথ অভিযান চালিয়ে লালমনিরহাট সদর উপজেলার খেদাবাগ এলাকা থেকে আরজিনা বেগমকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞসাবাদে আরজিনা বেগম উক্ত সাজাপ্রাপ্ত মামলার আসামি বলে স্বীকারোক্তি প্রদান করেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণের জন্য র‍্যাব-১৩ মিঠাপুকুর থানায় প্রেরণ করে। মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ ওসি মোস্তাফিজার রহমান জানান, আসামি আরজিনা বেগমকে কোর্টে প্রেরণ করা হয়েছে এবং আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।