বরিশালে বন্ধুদের মারধরে শিশুর মৃত্যু

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বরিশাল ব্যুরো

পটকা ফুটানো নিয়ে বিরোধে ১২ বছর বয়সি তিন শিশুর মারধরে আরেক শিশুর মৃত্যু হয়েছে। গত শুক্রবার বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু রমজান আলী বেপারীর মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার রাতে নগরীর নথুল্লাবাদ লুৎফর রহমান সড়কের হাজেরা খাতুন স্কুলের পেছনে তাকে মারধর করা হয়।

এই ঘটনার পর পুলিশ দুই কিশোরকে আটক করেছে। তারা হলো, নগরীর হাজেরা খাতুন সড়কে আল-আমিন হাওলাদারের ছেলে নয়ন হাওলাদার ও লুৎফুর রহমান সড়কের বাসিন্দা বরিশাল-ঢাকা রুটের সাকুরা পরিবহণের হেলপার রেজাউল হাওলাদারের ছেলে রিফাত হাওলাদার। মৃত রমজান হাজেরা খাতুন স্কুল সড়কের বাসিন্দা বাদল বেপারীর ছেলে।

বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, হাজের খাতুন স্কুলের পেছনে বালুর মাঠ রয়েছে। সেখানে পটকা ফুটানো নিয়ে রমজানের সাথে আটক দুইজনসহ হৃদয়ের সাথে দ্বন্দ্ব হয়। এর জেরে রমজানের মাথায় ঘুষি ও পেটে লাথি দেয়াসহ মারধর করে তারা। এতে রমজান অসুস্থ হয়ে পড়লে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তার অবস্থা গুরুতর হলে শুক্রবার সকালে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসাপাতালের আইসিউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আধা ঘণ্টা পর রমজানের মৃত্যু হয়।