বিআরবি হাসপাতালের সেবা সপ্তাহ উদ্বোধন

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

বিআরবি হাসপাতালের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে গতকাল শনিবার রাজধানীর পান্থপথে হাসপাতালটির ব্যবস্থাপনায় বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উদ্বে¢াধন করেন বাংলাদেশের হেপাটোবিলিয়ারী পেনক্রিয়াটিক সার্জারির পথিকৃত এবং বিআরবি হাসপাতালে হেপাটোবিলিয়ারি এবং পেনক্রিয়াটিক বিভাগের প্রধান প্রফেসর ডা. মোহাম্মদ আলী। বিআরবি হাসপাতাল থেকে গতকাল পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিআরবি হাসপাতাল বিশেষ সেবা সপ্তাহের আয়োজন করেছে। যা গতকাল থেকে আগামী ২১ এপ্রিল পর্যন্ত চলবে। এ সেবা সপ্তাহ উপলক্ষ্যে মাত্র ২০০ টাকা রেজিস্ট্রেশনে ডাক্তার দেখানো ফ্রি সাথে সব ধরনের প্যাথলজি (ব্লাড, ইউরিন, স্টুল টেস্টসহ অন্যান্য প্যাথলজি টেস্টে) ৪০% এবং রেডিওলজিতে (এমআরআই, সিটি স্ক্যান, এক্সরে, মেমোগ্রাফি, আল্ট্রাসনোগ্রাফি) ২৫% ডিসকাউন্ট প্রদান করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের প্রখ্যাত ক্যান্সার বিশেষজ্ঞ অধ্যাপক. ডা. মো. মোফাজ্জেল হোসেন (লে. কর্নেল অব.)। বাংলাদেশে রেনাল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট, স্বনামধন্য কিডনি রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. নিজামউদ্দিন চৌধুরী, স্বনামধন্য নরমাল ডেলিভারি বিশেষজ্ঞ ডা. কাজী ফয়েজা আক্তার উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করেন কর্ণেল হুসাইন ফারুখ, পিএসসি (অবসরপ্রাপ্ত), প্রধান নির্বাহি কর্মকর্তা, বিআরবি হসপিটালস লিমিটেড। অনুষ্ঠানে বিআরবি হাসপাতালের কনসালটেন্ট, ডাক্তার, নার্সসহ অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধান এবং হাসপাতালের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।