ঢাকা ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রামে সিইউজে সদস্যদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

চট্টগ্রামে সিইউজে সদস্যদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সদস্যদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহারের চেক বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে আয়োজিত অনুষ্ঠানে সিইউজে’র ২৩০ জন সদস্যকে এসব চেক তুলে দেয়া হয়।

সিইউজে সভাপতি তপন চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। সিইউজে সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের পরিচালনায় চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি শহীদ উল আলম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিইউজের সাবেক সভাপতি এম নাসিরুল হক ও মোহাম্মদ আলী, সাবেক সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র্র দাশ, চট্টগ্রাম প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, সিইউজে’র সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রুবেল খান, সহ-সভাপতি অনিন্দ্য টিটো, যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম, অর্থ সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরওয়ার কামাল, নির্বাহী সদস্য আলাউদ্দীন হোসেন দুলাল, দৈনিক পূর্বকোণ ইউনিট প্রধান মিহরাজ উদ্দিন রায়হান, পূর্বদেশ ইউনিট প্রধান জীবক বড়ুয়া ও প্রতিনিধি ইউনিটের ভারপ্রাপ্ত প্রধান সোহেল সরওয়ার।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত