ঢাকা ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

স্বামী-স্ত্রীর দুইপক্ষের সংঘর্ষে বৃদ্ধার মৃত্যু

স্বামী-স্ত্রীর দুইপক্ষের সংঘর্ষে বৃদ্ধার মৃত্যু

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় পারিবারিক বিরোধে স্বামী ও স্ত্রীর বাড়ির দুইপক্ষের সংঘর্ষে কাঞ্চন বিবি (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুরে ফতুল্লার উত্তর ইসদাইর এলাকায় হাসেম মিয়ার ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে। নিহত কাঞ্চন বিবি জামালপুর জেলার মাদারগঞ্জ থানার চর পোকাড়ঢাল গ্রামের লাল মিয়ার স্ত্রী।

কাঞ্চন বিবির মেয়ে সালমা বেগম জানান, তার মেয়ে বৃষ্টিকে (২২) কুমিল্লার মুরাদনগর এলাকার শাহীন মিয়ার ছেলে ইব্রাহীম (২৮) দুই বছর আগে বিয়ে করেন। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক নানা বিষয় নিয়ে ঝগড়া বিবাধ লেগেই রয়েছে। দুপুর ১২টার সময় ইব্রাহীম ঘর ভাড়া না দিয়ে ৬ মাসের সন্তানসহ বৃষ্টিকে হাসেম মিয়ার ভাড়াটিয়া বাসায় রেখে কাপড় চোপড় নিয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়। বিষয়টি ইব্রাহীম তার মা ও তিন খালাকে জানান। এরপর ইব্রাহীমের মা বাবা ও তিন খালা এসে বৃষ্টিকে মারধর করার চেষ্টা করলে বৃষ্টির নানী কাঞ্চন বিবিসহ পরিবারের অন্যান্য লোকজন এগিয়ে এসে প্রতিবাদ করেন। এ সময় দুইপক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে। তখন কাঞ্চন বিবি অজ্ঞান হয়ে পড়লে তাকে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক কাঞ্চন বিবিকে মৃত ঘোষণা করেন।

বৃষ্টির স্বামী ইব্রাহীম জানান, সে তার বাবা-মা ও খালাদের ডেকে এনেছে তাদের স্বামী স্ত্রীর বিরোধ মীমাংসা করতে। তারা আমাদের ভাড়াটিয়া বাসায় আসায় তার শ্বাশুড়ি সালমা বেগম, নানি শ্বাশুড়ি কাঞ্চন বিধি ও বৃষ্টিসহ তাদের পরিবারের অন্যান্য লোকজন অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত