ঢাকা ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ছিনতাইয়ের পর নদীতে ফেলে হত্যার চেষ্টা

ছিনতাইয়ের পর নদীতে ফেলে হত্যার চেষ্টা

মাত্র ৬ হাজার টাকা ছিনতাইয়ের পর তোতা মিয়া নামে এক টাইলস মিস্ত্রির পা বেঁধে নদীতে ফেলে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে তারই পূর্ব পরিচিত জাহিদ ও তার দুই সহযোগীর বিরুদ্ধে। গত বুধবার বরিশাল সদর উপজেলার সাহেবেরহাট এলাকার কড়ইতলা নদী অংশে এ ঘটনা ঘটে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে অজ্ঞাত হিসেবে ভর্তি করা হয়েছিল তোতা মিয়াকে। সেখানে ২০ ঘণ্টা অজ্ঞান ছিলেন তিনি। জ্ঞান ফেরার পর ৩০ বছরের এ যুবক উপরের কথাগুলো জানান। তোতা মিয়া সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের বাসিন্দা। তার বাবার নাম আশ্রব আলী।

পুলিশকে তোতো বলেছেন, কয়েক বছর আগে বরিশাল সদর উপজেলার বুখাইনগর এলাকার বাসিন্দা জাহিদের সঙ্গে তার পরিচয় হয়। গত বুধবার দুপুরে জাহিদের সঙ্গে তার দেখা হয়। এ সময় জাহিদ তোতাকে নিয়ে স্পিডবোটে নদীতে ঘুরতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন। বিকালে তারা ঘুরতে বের হন। স্পিডবোটটি সদর উপজেলার সাহেবেরহাট এলাকা পৌঁছলে জাহিদের দুই পরিচিতজন সেটিতে ওঠেন। তাদের সঙ্গে ব্যাগ ছিল। তোতা বলেন, একপর্যায়ে আমার কাছে থাকা ৬ হাজার টাকা তারা ছিনিয়ে নেয়। পরে ওই দুই ব্যক্তি ব্যাগ থেকে রশি বের করে আমার দুই-পা বেঁধে ফেলে। কালাবাদর বা তার কাছাকাছি এলাকায় স্পিডবোটটি এলে তারা আমার দুই হাত বাঁধার চেষ্টা করে। এ সময় আমি নদীতে ঝাঁপ দিই। আমি চিৎকার করতে শুরু করলে জাহিদ ও তার দুই সহযোগী স্পিডবোটটি নিয়ে পালিয়ে যায়। গত বুধবার সন্ধ্যার দিকে সন্ধ্যা ৭টার দিকে স্থানীয়রা আমাকে উদ্ধার করে। এরপর বন্দর থানা পুলিশের সহযোগিতায় আমাকে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। বন্দর থানা পুলিশ তোতা মিয়াকে উদ্ধার করলেও ঘটনাটি কড়ইতলা নদী এলাকায়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত