বাবা-মায়ের পাশে শায়িত হলেন কবির হোসেন

প্রকাশ : ০৬ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

প্রবীণ রাজনীতিবিদ, সাবেক ভূমি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কবির হোসেনের জানাজা গতকাল শুক্রবার বাদ জুমা রাজশাহীর সাহেব বাজার জিরোপয়েন্টে অনুষ্ঠিত হয়। পরে হেতমখাঁ কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

এর আগে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা প্রবীণ রাজনীতিবিদ কবির হোসেনের মরদেহে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। দুপুর আড়াইটায় সাহেব বাজার জিরোপয়েন্টে মরহুমের জানাজার আগে তার মরদেহে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন রাসিক মেয়র।

জানাজায় আরো উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি ও মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত ও ওবাইদুর রহমান চন্দন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসনবিষয়ক সহ-সম্পাদক রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন। এছাড়া দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের মানুষ জানাজার নামাজে অংশ নেন।