রাসিক নির্বাচন

নৌকার বিজয় নিশ্চিত করতে মাঠে রাবি ছাত্রলীগ

প্রকাশ : ০৬ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করতে নির্বাচনি প্রচারণায় নেমেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। গত বৃহস্পতিবার বিকালে নগরীর কাজলা, অকট্রয়মোড় ও তালাইমারী এলাকায় প্রচারণা চালান শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

নৌকার প্রচারণায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সুরঞ্জিত প্রসাদ বৃত্ত, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু, ইমতিয়াজ আহমাদ, প্রশিক্ষণবিষয়ক সম্পাদক আসাদুল্লাহ হিল গালিব, গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুসহ বিভিন্ন হল ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

এ বিষয়ে সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু বলেন, রাজশাহীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে লিটন চাচার কোনো বিকল্প নেই, আমরা সাধারণ মানুষের কাছে ভোট চাইতে গিয়ে সেটাই দেখেছি, উন্নয়নের জন্য তারা স্বতঃস্ফূর্তভাবে নৌকা মার্কায় ভোট দেবে।

রাসিক নির্বাচন সামনে রেখে নৌকার প্রচারণার বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, রাজশাহীর উন্নয়নকে আরো উচ্চতর পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে আবারো নৌকা দিয়েছেন। আমরা আশাবাদী রাজশাহীর আপামর জনগণ উন্নয়নের মার্কাকেই বেছে নেবেন। রাজশাহীকে যেমন সৌন্দর্যের রোল মডেলে রূপান্তর করেছেন বর্তমান মেয়র, তেমনি আগামীতে কর্মসংস্থানের ক্ষেত্র তৈরি করে উন্নয়নের রোল মডেলে রূপান্তর করবেন তিনি। তিনি আরো বলেন, সেই সাথে রাসিক নির্বাচনকে সামনে রেখে কোনো অপশক্তি, একাত্তরের প্রেতাত্মারা মাথাচাড়া দিয়ে যেন না উঠতে পারে এই বিষয় মাথায় রেখে মাঠে থাকবে রাবি ছাত্রলীগ।