ঢাকা ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ড্রেসিংরুমে ফুটবলারের আত্মহনন

ড্রেসিংরুমে ফুটবলারের আত্মহনন

বরিশালে প্রেমিকাকে ভিডিওকলে রেখে স্টেডিয়ামের নবনির্মিত ড্রেসিংরুমে গলায় ফাঁস দিয়ে আত্মহনন করেছেন ফুটবলার সোহেল জমাদ্দার (২৩)। নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে গত শনিবার রাতে এই ঘটনা ঘটে। গতকাল রোববার সকাল সাড়ে ১০টায় লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। রোববার অনুষ্ঠিত খেলায় যোগ দিতে গত শনিবার স্টেডিয়ামে আসেন সোহেল। শনিবার সন্ধ্যার পর থেকে সোহেলের সঙ্গে যোগাযোগে ব্যর্থ হয়ে পরিবারের সদস্যরা রোববার সকালে মৃতদেহের সন্ধান পান।

সোহেল ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার রায়াপুর বটতলা এলাকার হাফিজ জমাদ্দারের ছেলে। তিনি ঢাকার সাইফ স্পোটিং ক্লাবের অনূর্ধ্ব ১৭ দলের গোলরক্ষক ছিলেন। সোহেলের স্ত্রীসহ আট মাস বয়সের একটি ছেলে রয়েছে।

নিহতের বোন শান্তা ইসলাম জানান, নগরীর একটি বেসরকারি কলেজের ছাত্রীর সঙ্গে সোহেলের প্রেমের সম্পর্ক ছিলো। সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় সোহেলকে অন্যত্র বিয়ে করানো হয়। সম্প্রতি পরিবারের সদস্যদের অজান্তে সেই প্রেমিকার সঙ্গে ফের সম্পর্কে জড়িয়ে পড়ে সোহেল।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রেমিকা জানান, আত্মহননের আগে আমার ইমোতে দড়ি ও একটি মইয়ের ছবি পাঠিয়েছেন সোহেল। রাতে আমাকে ভিডিওকলে যুক্ত রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহনন করেন।

কোতোয়ালি মডেল থানার এসআই শহীদুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সোহেল আত্মহনন করেছেন। ফাঁস নেয়ার পর দড়ি ছিঁড়ে নিচে পড়ে যাওয়ায় তার মাথা ফেটে গেছে। ভিডিওকলে রেখে আত্মহননের যথেষ্ট আলামত পাওয়া গেছে। এছাড়া আত্মহননের আগে পাঠানো ছবিও সংগ্রহ করেছি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত