ঢাকা ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে সাব্বির হত্যা

শীর্ষ সন্ত্রাসী জাকির খানের জামিন নামঞ্জুর

শীর্ষ সন্ত্রাসী জাকির খানের জামিন নামঞ্জুর

নারায়ণগঞ্জের আলোচিত হত্যাকাণ্ড ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার হত্যা মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী ও সাজাপ্রাপ্ত পলাতক আসামি জাকির খানের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

গতকাল রোববার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে শরাবান তহুরার আদালতে এই জেরা করা হয়। একই সময়ে আদালতে জাকির খানের জামিন চাইলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। সেই সঙ্গে আগামী ১৩ জুলাই পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেছেন আদালত।

এদিন সাব্বিরের বড় ভাই বিএনপি চেয়ারপারসনের সাবেক উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে জেরা করেন আইনজীবীরা। নিহত সাব্বির আলম খন্দকারের বড় ভাই অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, কারো সঙ্গে আমার ব্যক্তিগত শত্রুতা নেই। এটা কোনো রাজনৈতিক বিরোধ না। আমি আমার ভাই হত্যার বিচার চাই। আশা করি আমরা ন্যায়বিচার পাবো।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট রবিউল হোসেন বলেন, এটি একটি চাঞ্চল্যকর হত্যা মামলা। যে মামলার বাদী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। আমরা তৈমূর আলম খন্দকারের জেরা শেষ করেছি। আমরা জাকির খানের পক্ষে জামিন চেয়েছিলাম আদালত জামিন মঞ্জুর করেননি। আমরা উচ্চ আদালতে যাব। আমরা আশা রাখি এই মামলায় আমাদের আসামি নির্দোষ প্রমাণিত হবেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত