ঢাকা ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ডিপিডিসিতে সেবা সপ্তাহ ঘোষণা

ডিপিডিসিতে সেবা সপ্তাহ ঘোষণা

ইঞ্জিনিয়ার্স ডে উপলক্ষ্যে গ্রাহকদের নিরবচ্ছিন্ন ও মানসম্মত বিদ্যুৎ পৌঁছে দেয়ার উদ্দেশ্যে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. (ডিপিডিসি) ৭ মে থেকে ১৩ মে পর্যন্ত বিদ্যুৎ সেবা সপ্তাহ ঘোষণা করেছে। গত রোববার ডিপিডিসি’র কাঁটাবনের প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়।

ডিপিডিসি’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) সাবেক সভাপতি প্রকৌশলী মো. আবদুস সবুর। সেবা সপ্তাহে ডিপিডিসি’র গ্রাহকদের দ্রুততার সাথে নতুন সংযোগ প্রদান, লোড বৃদ্ধি, মিটার ও নাম পরিবর্তন, বিদ্যুৎ বিল সংশোধন, প্রিপেইড মিটারের কার্ড রিচার্জ এবং তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ-সংক্রান্ত অভিযোগ গ্রহণ ও সমাধান করা হবে। এছাড়া বৈদ্যুতিক দুর্ঘটনা সম্পর্কে গ্রাহকদের তথ্য প্রদানের মাধ্যমে সচেতন করা হবে। ডিপিডিসি’র ৩৬টি এনওসিএস বিভাগের মাধ্যমে গ্রাহকরা তাৎক্ষণিকভাবে এসব সেবা পাবেন।

ইঞ্জিনিয়ার্স ডে উপলক্ষ্যে আলোচনা অনুষ্ঠান : অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. প্রকৌশলী এম হাবিবুর রহমান, উপাচার্য ডুয়েট; প্রকৌশলী মো. নুরুজ্জামান, ভাইস প্রেসিডেন্ট, আইইবি; প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, মহাপরিচালক, পাওয়ার সেল; প্রকৌশলী এস এম মঞ্জুরুল হক মঞ্জু, ভাইস প্রেসিডেন্ট, আইইবি; এবং প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন (শীবলু), সম্মানী সাধারণ সম্পাদক, আইইবি। ডিপিডিসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত