ঢাকা ০৮ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পণ্যবাহী কাভার্ডভ্যানে মিলল ফেনসিডিল ও গাঁজা, গ্রেপ্তার ৬

পণ্যবাহী কাভার্ডভ্যানে মিলল ফেনসিডিল ও গাঁজা, গ্রেপ্তার ৬

কুমিল্লা জেলার পৃথক দুইটি স্থানে চেকপোস্ট বসিয়ে ১৭৫ বোতল ফেনসিডিল ও ৫৬ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা। এসময় একটি কাভার্ডভ্যান জব্দসহ ৪ জন মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর কেওঢালা এলাকায় চেকপোস্ট বসিয়ে কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে সাড়ে ৩২.৫ কেজি গাঁজা এবং মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যান জব্দসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল রোববার বিকালে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক মো. রিজওয়ান সাঈদ জিকু এ তথ্য নিশ্চিত করেন। সকালে কুমিল্লা জেলার দাউদকান্দি মডেল থানাধীন বলদা খাল সাকিনস্থ দাউদকান্দি টোলপ্লাজার উত্তরে চট্টগ্রাম-ঢাকাগামী মহাসড়কের উপর চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ১৭৫ বোতল ফেনসিডিল ও ৫৬ কেজি গাঁজা। জব্দ করা হয়েছে মাদক বহনকারী কভার্ডভ্যান।

গ্রেপ্তারকৃতরা হলো লক্ষ্মীপুর জেলার রামগতি থানা এলাকার মো. হোসেনের ছেলে মো. রুবেল (২৪), চট্টগ্রাম জেলার আকবর শাহ থানা এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে মো. নিজাম উদ্দিন (২৫), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার এলাকার বিল্লাল হোসেনের ছেলে হোছাইন আহম্মেদ দিপু (২২) ও শরীয়তপুর জেলার সখীপুর থানার ইদ্রস আলীর ছেলে মো. মানিক (২৫)।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জের একটি দল ১৪ মে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর কেওঢালা এলাকায় অভিযান চালিয়ে অবৈধ মাদকদ্রব্য ৩২.৫ কেজি গাঁজা এবং মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যান জব্দসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত