ঢাকা ০৯ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিসিসি নির্বাচন

মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা বিএনপি নেতাদের

মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা বিএনপি নেতাদের

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে যাওয়া দুজন বিএনপি

নেতা ও যুবদলের এক নেতা মনোনয়ন প্রত্যাহার করে নেয়ার ঘোষণা দিয়েছেন। তারা এরই মধ্যে নিজেদের ফেইসবুক আইডিতে এ সংক্রান্ত পোস্টও করেছেন।

এদিকে মহানগর বিএনপি নেতাদের মনোনয়ন প্রত্যাহারের ঘোষণায় বিবৃতি দিয়ে আনুষ্ঠানিকভাবে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে বিবৃতি দিয়েছে সাংগঠনিক ইউনিটের শীর্ষ পর্যায়ের নেতারা। একই সাথে বাকি যারা মনোনয়ন সংগ্রহ করে নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন তাদের মনোনয়নপত্র প্রত্যাহারের আহ্বান করা হয়েছে। অন্যথায় সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলেও হুঁশিয়ারি দেয়ার কথা বলা হয়েছে ওই বিবৃতিতে।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় মহানগর বিএনপির সদস্য (দপ্তর দায়িত্বপ্রাপ্ত) জাহিদুর রহমান রিপন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। যেখানে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বর্তমান নিশিরাতের ভোট চোর ফ্যাসিস্ট সরকারের অধীনে প্রহসনের নির্বাচনে অংশগ্রহণ করবে না। বর্তমানে বিএনপি নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি বাস্তবায়নের আন্দোলনে রয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দীর্ঘদিনের নির্বাচিত সাবেক সফল কাউন্সিলররা এবং নির্বাচনে আগ্রহী নেতা যারা দীর্ঘদিন যাবৎ জনগণের সেবায় নিয়োজিত আছেন তারা দলের সিদ্ধান্তের প্রতি সম্মান দেখিয়ে প্রহসনের নির্বাচন বর্জন করেছেন। এদিকে ১৯নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শাহ আমিনুল ইসলাম আমিন এবং ২২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপির ১নং সদস্য আ ন ম সাইফুল আহসান আজিম আসন্ন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে মনোনয়নপত্র প্রত্যাহার করার ঘোষণা দেয়ায় তাদের

সবাইকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক ও সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত