ঢাকা ০৯ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘শেখ হাসিনার গায়ে আঁচড় লাগলে বাংলাদেশ স্তব্ধ করে দেয়া হবে’

‘শেখ হাসিনার গায়ে আঁচড় লাগলে বাংলাদেশ স্তব্ধ করে দেয়া হবে’

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলার মানুষের কণ্ঠস্বরে পরিণত হয়েছেন। শেখ হাসিনা শুধু বাংলাদেশের সম্পদ নয়, এখন তিনি এশিয়া মহাদেশের সম্পদ। এ কারণে পশ্চিমা শাসকগোষ্ঠী শেখ হাসিনাকে ভয় পেয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। এটা ১৯৭৫ নয় ২০২৩ সাল। বাংলাদেশের জনগণ ইতিহাস জানে, তারা শেখ মুজিবুর রহমানের হত্যার প্রতিবাদ গড়ে তুলতে পারেনি কিন্তু শেখ হাসিনার গায়ে যদি একটা আচড় লাগে বাংলাদেশ চিরতরে স্তব্ধ করে দেয়া হবে। এমনটাই মন্তব্য করেছেন রংপুর জেলা আওয়ামী লীগের নেতারা। গতকাল সোমবার বেলা ১১টার দিকে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে রংপুর প্রেসক্লাব চত্বরে তারা প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। এর আগে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

প্রতিবাদ সমাবেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া বলেন, বিএনপির রাজশাহী জেলার আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে আইনের আওতায় নিতে হবে। কারণ প্রকাশ্য জনসভায় বিএনপির ওই নেতা শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন। তার এই স্বীকারোক্তিকে আইনগতভাবে গ্রহণ করে যথাযথ ব্যবস্থা নিতে হবে।

সমাবেশে জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলামের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, জেলার যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদীন, সাবেক সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে রংপুর জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, মৎসজীবী লীগ, মহিলা লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। তারা অবিলম্বে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদের গ্রেপ্তারের দাবি জানান।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত