কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার আট

প্রকাশ : ২৩ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দর থেকে ৩৫ হাজার পিস ইয়াবাসহ তৃতীয় লিঙ্গের ৮ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গতকাল সোমবার র‌্যাব-১১ এর উপ-পরিচালক স্কোয়াড্রন লিডার একেএম মুনিরুল আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এর আগে গত রোববার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর রাফি ফিলিং স্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন রফিক ওরফে ললিতা, রবি আলম ওরফে বিউটি, একরাম ওরফে পরীমনি, রবি আলম ওরফে প্রিয়া, মো. আল-আমিন ওরফে নিশি, রায়হান ওরফে আঁখি, সাবের ওরফে বিজলী এবং ফারুক ওরফে রিয়ামনি। র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। এই চক্রের দলের নেতাসহ সবাই তৃতীয় লিঙ্গের সদস্য। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অত্যন্ত কৌশলীভাবে তৃতীয় লিঙ্গের আড়ালে বিভিন্ন স্থানে ভ্রমণের বাহানায় ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের কাছ থেকে জব্দকৃত ৩৫ হাজার পিস ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৫ লাখ টাকা।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তার মাদক কারবারিদের জিজ্ঞাসাবাদে মাদক চোরাচালানের সঙ্গে সম্পৃক্তদের বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।