ঢাকা ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে হত্যাকারীর শাস্তি দাবিতে মানববন্ধন

রংপুরে হত্যাকারীর শাস্তি দাবিতে মানববন্ধন

রংপুর মহানগরীর দর্শনামোড়ের অটো পার্টস ব্যবসায়ী মনিরুজ্জামান মানিক হত্যার প্রতিবাদে ও সুবিচারের দাবিতে এলাকাবাসী ঢাকা-রংপুর-দিনাজপুর মহাসড়ক বন্ধ করে মানববন্ধন করেছে। গতকাল বুধবার নগরীর দর্শনা মোড়ের মানববন্ধনে বক্তব্য দেন বাসদ নেতা আব্দুল কুদ্দুস, আক্কেলপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গোলাম আজম, প্রভাষক শাহিনুর ইসলাম, শিক্ষক মোখলেছুর রহমান, আমিরুল, অটো রিক্সা ও চার্জার রিকশা মালিক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার কবির সুমন, আক্কেলপুর তরুণ সংঘের সভাপতি আব্দুর রহিম, এলাকাবাসী জোবায়দুল ইসলাম, আপেল মাহমুদ, মোখলেছুর রহমান, কায়সার আলম, আব্দুর রাজ্জাক, পলাশ প্রমুখ।

জানা গেছে, মনিরুজ্জামান প্রতিদিনের মতো গত ১ মে সকালে বাড়ি থেকে বের হয়ে দোকানে যান। রাত সাড়ে ১১টায় বাসায় ফেরার কথা থাকলেও বাসায় সেদিন আর ফেরেননি। পরের দিন জানতে পারা যায় তার বাসার পাশে পুকুরে একটি লাশ ভেসে আছে। পরিবারের লোক গিয়ে লাশটি শনাক্ত করে। কে বা কারা মনিরুজ্জামানকে হত্যা করে পুকুরে ফেলে যায়। গত ২ মে থানায় মামলা করা হলেও আসামিদের শনাক্ত করে ধরা হচ্ছে না। তাই বাধ্য হয়ে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করছে। ৭২ ঘণ্টার মধ্যে আসামি ধরা না হলে এলাকাবাসীর পক্ষ হতে কঠোর কর্মসূচি পালন করবে বলে বক্তারা হুশিয়ারি দেন তারা। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা। পরে তাজহাট থানার ওসি হোসেন আলীর আশ্বাসের ওপর আস্থা রেখে কর্মসূচির সমাপ্ত করেন তারা।

এ সময় মনিরুজ্জামানের স্ত্রী তাহমিনা, মেয়ে মাশফিয়া, ছেলে রিফাতসহ কয়েকশ’ এলাকাবাসী উপস্থিত ছিলেন। এ ব্যপারে তাজহাট থানার ওসি মো. হোসেন আলী বলেন, আমরা ৭২ ঘণ্টার মধ্যে আসামিদের ধরার চেষ্টা করব।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত