রাবির ভর্তি পরীক্ষার্থীদের সুবিধার্থে বিমানের বিশেষ ফ্লাইট

প্রকাশ : ২৫ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার্থী ও অভিভাবকদের যাতায়াত সুবিধার কথা বিবেচনা করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে ২৯, ৩০ ও ৩১শে মে তিনটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে। ফ্লাইটগুলো ঢাকা থেকে বিকাল ৩:৩০টায় যাত্রা করে রাজশাহী পৌছাবে বিকাল ৪:২০ টায় এবং রাজশাহী থেকে বিকাল ৪:৪৫টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে বিকাল ৫:৩৫টায়। বিমানের ওয়েবসাইট, মোবাইল অ্যাপস, সেলস সেন্টার, কল সেন্টার (০১৯৯০৯৯৭৯৯৭) ও অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে টিকিট ক্রয় করা যাবে। বিমানের ওয়েবসাইট িি.িনরসধহ-ধরৎষরহবং.পড়স ও মোবাইল অ্যাপস থেকে টিকিট ক্রয়ের ক্ষেত্রে প্রমোকোড NEWYEAR23 ব্যবহার করে মূল ভাড়ার উপর ৫% ডিসকাউন্ট পাওয়া যাবে।

বিশেষ ফ্লাইটের পাশাপাশি ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে সপ্তাহে ৪ দিন নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে বিমান। প্রতি শুক্র, শনি ও রবিবার ঢাকা থেকে সকাল ১১:১৫টায় রাজশাহীর উদ্দেশে বিমানের ফ্লাইট ছেড়ে যায় এবং রাজশাহী থেকে দুপুর ১২:৩৫টায় ঢাকার উদ্দেশে যাত্রা করে। প্রতি বৃহস্পতিবার ঢাকা থেকে দুপুর ১:১৫টায় রাজশাহীর উদ্দেশে এবং রাজশাহী থেকে দুপুর ২:৩৫টায় ঢাকার উদ্দেশে যাত্রা করে।

ঢাকা-রাজশাহী রুটের টিকিট ক্রয় ও আনুষঙ্গিক তথ্যের জন্য বিমানের ওয়েবসাইট ভিজিট করুন এবং প্রয়োজনে বিমানের কলসেন্টার (০১৯৯০৯৯৭৯৯৭) ও সেলস কাউন্টার, রাজশাহী (০১৭৭৭৭১৫৭৩৬) সাথে যোগাযোগ করুন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।